Sunday, June 30, 2019

জন্মদিনের উপহার!!

আসিফ আর ফারাহ একে অপরকে ভালবাসে। একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে পড়ে তারা। আসিফ রা খুব একটা সম্পদশালী না হলেও ফারাহ বেশ ধনী, ওর বাবার একটা টেক্সটাইল মিল আছে। জমি ও নাকি আছে অনেক। কিছুক্ষণ আগে ভার্সিটির ক্যান্টিনে বসল দুজন। আগামীকাল জন্মদিন ফারার। কালকে কি কি করা যায় তা নিয়ে আলোচনা আসিফের।

আসিফ: জন্মদিনে কি চাও তুমি? 

ফারাহ: তেমন বেশি কিছু না। আগামীকাল আমার যত বছর পূর্ণ হবে তুমি আমাকে ঠিক ততটা গোলাপ পাঠাবে। সকালে ঘুম থেকে উঠেই আমি যেন তোমার দেওয়া গোলাপ হাতে পাই। 

আসিফ ও বেশ খুশি। এমন একটা উপহার চেয়েছে যা দিতে খুব একটা খরচের ধাক্কা সামলাতে হবে না। সেদিন বিকেলে এক পরিচিত ফুলের দোকানদারকে বলে রাখলো ব্যাপারটা। দোকানদার বলল, আপনি কোন টেনশন নিবেন না স্যার। সময়মতো ম্যাডামের বাসায় মাল পৌঁছে যাবে। 

পরদিন খুশিতে বাকবাকুম করতে করতে ফারাহ এর বাসায় হাজির হলো আসিফ। কিছুক্ষণ দাঁড়াতেই এসে হাজির হলো ফারাহ্। কিন্তু আসিফ কে অবাক করে দিয়ে চিতকার করে বলল, চলে যাও তুমি। আর কখনো তোমার মুখ দেখতে চাই না। কিছুই বুঝল না আসিফ। 

মন খারাপ করে সেখান থেকে চলে এলো, সারাদিন রাস্তায় রাস্তায় ঘুরে বেড়াতে লাগল সে। এমন আচরণের কোন কারণ খুঁজে পেল না। 

এমন সময় দেখা ফুলের দোকানদারের সঙ্গে। দোকানদার হেসে বলল, স্যার, ম্যাডাম খুশি হইছে তো! আপনি আমার পুরান কাস্টমার, তাই ম্যাডাম রে এক ডজন ফুল বেশি দিছিলাম।

লও ঠ্যালা!!! 

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: